সোমবার , ২৭ নভেম্বর ২০২৩ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. আবহাওয়া সংবাদ
  6. আমাদের সম্পর্কে
  7. ইসলাম
  8. উন্নয়ন-প্রকল্প
  9. একুশে বইমেলা
  10. কৃষি ও প্রকৃতি
  11. ক্যাম্পাস
  12. ক্রিকেট
  13. খেলাধুলা
  14. গণমাধ্যম
  15. চট্টগ্রাম

পলিপাড়া ভিক্টোরিয়া স্বপ্নের ঠিকানা সভাপতি সাজু, সম্পাদক হাবিবুর বাসার

প্রতিবেদক
admin
নভেম্বর ২৭, ২০২৩ ১০:৫০ পূর্বাহ্ণ

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর পত্নীতলা উপজেলাধীন স্থানীয় সেচ্ছাসেবি সংগঠন পলিপাড়া ভিক্টোরিয়া স্বপ্নের ঠিকানা’র নয়া কেন্দ্রীয় কমিটি গঠিত হয়েছে।গত রবিবার সংগঠনটির প্রধান উপদেষ্টা ও নির্বাচন কমিশনার জাতিসংঘ ইউএনভি ডিপার্টমেন্ট আন্তর্জাতিক সদস্য রুবাইত হাসান’এর নিকট প্রস্তাবিত কমিটি উপস্থাপনের পর। আলোচনা সাপেক্ষ্যে অনুমতিক্রমে সোমবার (২৭ নভেম্বর) মোহাম্মদ আলী (সাজু) সভাপতি ও সাধারন সম্পাদক হাবিবুর বাসার নির্বাচিত হয়ে সাক্ষরিত পত্রে ১১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষনা করে। স্থানীয় সেচ্ছাসেবি সংগঠনটি মানবতার কল্যানে, অরাজনৈতিক ও অলাভজনক সংগঠন হিসাবে ২০১৮ সালে যাত্রা শুরু করে। এ কয়েক বছরে তারা জনস্বার্থ ও দেশপ্রেম মহিমায় বিভিন্ন ইভেন্ট করেছে এবং কার্যক্রমের চিত্রও তুলে ধরেছে। স্থানীয় সকল ধরনের পেশাজীবী মানুষ কার্যক্রমকে প্রশাংসার সঙ্গে উৎসাহ প্রদান করছে। প্রতিষ্ঠাতা মোহাম্মদ আলী (সাজু) বলেন, আমাদের বিভিন্ন ইভেন্টের চিত্র আমরা তুলে ধরেছি এছাড়াও আমরা আরো কাজ করেছি।এর মধ্যে মনে রাখার মতো একটি সময় করোনাকাল। গ্রাম পর্যায়ের মানুষ খুব সহজ সরল এসময় সবার মধ্যেই একটা আতঙ্গ কাজ করছিলো কারন ওই সময়ে কোভিড আক্রান্ত হয়ে অনেক মানুষ অকালে মৃত্যু করে।ভেক্সিন আসার পর অনেকে ভেক্সিন নিতে আগ্রহী ছিলো না, যাদের মধ্যে কেউ কেউ আবার যখন আগ্রহী হলেন কিন্তু কী ভাবে কখন কোথায় কী ভাবে ভেক্সিন গ্রহন করতে পারবেন তাও জানতেন না। সেসময় আমরা মৃত্যুভয় নিয়েও সচেতনা সৃষ্টি, ফ্রি রেজিষ্ট্রেশন সেবা সহ বিভিন্ন কাজ করেছি
যা আমার, আমাদের সংগঠনের ও এই সংগঠনের সকল সদস্যের জন্য অবিস্মরণীয় হয়ে থাকবে। স্থানীয় পর্যায়ের সংগঠন হওয়ায় সরকারি,বেসরকারি বা প্রতিষ্ঠন কেন্দ্রীক কোন অর্থের যোগান আমরা পাইনি। তবে ব্যক্তি পর্যায়ের কিছু মানবিক মানুষের সহযোগীতায় আমরা কাজ করেছি। আমাদের প্রধান উপদেষ্টা ও নির্বাচন কমিশনার আন্তর্জাতিক ব্যক্তিত্ব সংগঠক ও গণমাধ্যম ব্যক্তিত্ব হিসাবেও তার খ্যাতি রয়েছে। তিনি সব সময় পরামর্শ, উৎসাহ, প্রেরনা ও মানবতার কল্যানে আত্ননিয়োগে আমরা যেন হারিয়ে না যাই বরং আরো কাজ করতে পারি, পরিসর আরো বাড়াতে পারি তার মোটিভেশন করেন।
উপদেষ্টা ও পৃষ্ঠ পোষক সফল ব্যাবসায়ী মোঃ আরাফাত হোসেন বলেন, এই প্রজন্মের অনেক ছেলে নেগেটিভ কর্মকান্ডের দিকেই সিংহভাগ এগিয়ে যাচ্ছে অন্যদিকে এই ছেলে গুলো ভালো কাজ করে আসছে, করছে ও করবে। আমি আমার সামার্থ্য অনুযায়ী তাদের সহযোগীতা করে আসছি। আমি মূলত মানুষের সেবা ও কল্যানেই কাজ করতে চাই। আমি পাশে ছিলাম , এখন থেকে আরো চেষ্টা করবো ইনশাআল্লাহ।
আমরা সকলের সানুগ্রহ কামনা করি, আসুন ভালো কাজের সাথে থাকি, ভালো কাজ করি।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত